Sunday, March 12, 2017

পরিচালক (পেট্রোলিয়াম) বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশন

পরিচালক (পেট্রোলিয়াম)

বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশন

 

Vacancy
01
Job Context
    বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশনে নিম্নবর্ণিত পদে সরাসরি নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:
Job Nature
Full-time
Educational Requirements
  • কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে মাইনিং, বিদ্যুৎ কেমিক্যাল, প্রাকৃতিক গ্যাস অথবা পেট্রোলিয়াম সংক্রান্ত বিষয়ে দ্বিতীয় শ্রেণীর স্নাতক (প্রকৌশল) ডিগ্রী:
  • পাবলিক পরীক্ষায় অন্যূন ২ (দুই) টি প্রথম শ্রেণি বা বিভাগ; তবে কোন তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হবে না।
Job Requirements
  • Age At most 48 year(s)
Job Location
ঢাকা
Job Source
বিডিজবস ডট কম অনলাইন জবপোস্টিং


Apply Instruction
০১। আগ্রহী প্রার্থীর নাম, পিতার নাম/স্বামীর নাম, মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জন্ম তারিখ, বয়স ( ৩০ মার্চ ২০১৭ তারিখে), জাতীয়তা, নিজ জেলা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণসহ স্বাক্ষরযুক্ত আবেদনপত্র, প্রামাণিক দলিল এবং সনদপত্রসমূহ ডাকযোগে সচিব, বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশন, টিসিবি ভবন (৪র্থ তলা), ১ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫, বরাবর আগামী ৩০ মার্চ ২০১৪ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পাঠাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গৃহিত হবেনা। ০২। আবেদনের সাথে সংযুক্ত করতে হবে: (ক) সকল শিক্ষাগত যোগ্যতার মূল/সাময়িক সনদের অনুলিপি (প্রশংসাপত্র/মার্কশীট গ্রহণযোগ্য নয়)। (খ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৩ (তিন) কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি (এক কপি ছবি আঠা দিয়ে দরখাস্তের ডান পাশে লাগিয়ে দিতে হবে)। (গ) ১ (এক) কপি চারিত্রিক সনদপত্র (১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত)। (ঘ) নাগরিকত্ব সনদপত্র (স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত)। (ঙ) অভিজ্ঞতার সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে)। (চ) এতিম, শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা/মুজিবনগর কর্মচারীর সন্তান বা উপজাতীয় বা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যের যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের ক্ষেত্রে মুক্তিযোদ্ধার অনুকূলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত এবং উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত সনদপত্রের সত্যায়িত কপি। (ছ) আবেদনের সঙ্গে ‘বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশন’ এর অনুকূলে ৫০০/- (পাঁচশত) টাকার যে কোন তফসিলী ব্যাংকের অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট বা ক্রসড পোষ্টাল অর্ডার সংযুক্ত করতে হবে। এছাড়া ঢাকা শহরের যে কোন তফসিলী ব্যাংক থেকে পে-অর্ডার গ্রহণযোগ্য। ০৩। আবেদনকারীর বয়স ৩০ মার্চ ২০১৭ তারিখ সবোর্চ্চ ৪৮ বছর হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবেনা। ০৪। আবেদনপত্রের খামের উপরে ডানপাশে পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। ০৫। সরকার কর্তৃক নির্ধারিত কোটা পদ্ধতি যথাযথভাবে অনুসরণ করা হবে। ০৬। সরকারি, আধা-সরকারি দপ্তর/সংস্থায় চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে। অগ্রিম কপি গ্রহণযোগ্য নয়। ০৭। ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে। ০৮। প্রার্থীকে সাক্ষাৎকারের সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে। ০৯। নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধিবিধান এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধিবিধান অনুসরণ করা হবে। ১০। লিখিত পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য কোন রকম ভ্রমণ বা দৈনিক ভাতা (টিএ/ডিএ) প্রদান করা হবে না। ১১। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি করার অধিকার সংরক্ষণ করেন। ১২। নিয়োগ সংক্রান্ত বিষয়ে কমিশনের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। মোঃ ফয়জুর রহমান, সচিব।

Applicant must enclose his/her Photograph with CV.

Application Deadline : Mar 30, 2017

No comments:

Post a Comment

Fashion

Beauty

Travel